লেখক আলতামিশ নাবিলের ব্লগ উন্মোচিত


লেখক ও স্বাধীন চলচ্চিত্রনির্মাতা মুহাম্মাদ আলতামিশ নাবিল এর ব্যক্তিগত ব্লগ উন্মোচিত হল। গত ৩১ শে অক্টোবর লেখকের জন্মদিবসে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে altamisnabil.com ডোমেইন ঠিকানার এই ব্লগটি উন্মোচন করা হয়।

ব্লগটিতে নিয়মিতভাবে পাওয়া যাবে চলচ্চিত্র সমালোচনা ও প্রিভিউ, বাংলার নানা ভোজনরস, ভ্রমন, টেক ব্লগিং সহ বেশ কিছু মজার বিষয়াদি নিয়ে নানান সব আর্টিকেল। এছাড়াও নিয়মিত বিরতিতে পাঠকদের জন্য কিছু ছোটগল্প প্রকাশের ইচ্ছে আছে ব্লগটির লেখকের। উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মিয়াকি মিডিয়ার প্রধান তানিম ইসলাম, তরুণ ডিজিটাল উদ্যোক্তা তৈরির প্লাটফর্ম রবি বিডিঅ্যাপস এর ম্যানেজার সালাহ উদ্দিন, শাহেদ শাহ উল্লাহ, জেসিআই ঢাকা পশ্চিম এর প্রেসিডেন্ট সৈয়দ মোয়ায়েব আলম, নাট্যকার আনিসুর রহমান প্রমুখ।

আলতামিশ নাবিল নিয়মিত লেখালেখি ও প্রামাণ্য চলচ্চিত্র নির্মানের পাশাপাশি বর্তমানে কর্মরত আছেন ডিজিটাল সার্ভিস বিশেষজ্ঞ হিসেবে একটি বহুজাতিক কোম্পানিতে। লেখকের প্রকাশিত প্রথম বই “মহারাজা তোমারে সেলাম”। বর্তমানে তিনি বিশ্ব চলচ্চিত্র ইতিহাস-অগ্রগতি নিয়ে নতুন একটি বই লেখার কাজে ব্যস্ত সময় পার করছেন। বইটির নাম দেয়া হয়েছে “লুমিয়ের থেকে হীরালাল” যা প্রকাশিত হচ্ছে আগামী বইমেলায়। -সংবাদ বিজ্ঞপ্তি

Related

খবর 1986000283765277768

সিলেট

সিলেট উত্তর পূর্ব বাংলাদেশের একটি প্রধান শহর, একই সাথে এই শহরটি সিলেট বিভাগের বিভাগীয় শহর। এটি সিলেট জেলার অন্তর্গত।

সুরমা নদীর তীরবর্তী এই শহরটি বাংলাদেশের অন্যতম বৃহৎ ও গুরুত্বপুর্ণ শহর।

প্রাকৃতিক সৌন্দর্য মন্ডিত এ শহরটি দেশের আধ্যাত্মিক রাজধানী হিসেবে খ্যাত।

শিল্প, প্রাকৃতিক সম্পদ ও অর্থনৈতিক ভাবে সিলেট দক্ষিণ এশিয়ার অন্যতম ধনি জেলা। wikipedia

সর্বমোট পাঠক

item